কালকিনিতে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সময়: Friday, June 24th, 2022 9:40:59 pm

কালকিনি প্রতিনিধি : মাদারীপুরের কালকিনি উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। কালকিনি উপজেলায় আওয়ামী লীগের পক্ষ থেকে এ প্রতিষ্ঠা বার্ষিকী আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (২৩ জুন) সকাল ৯টার দিকে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও পতাকা উত্তোলন, পুষ্পমাল্য অর্পণ, র‍্যালি অনুষ্ঠিত হয়। পরে দলীয় কার্যালয় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসবে উপস্থিত ছিলেন মাদারীপুর ৩ আসনের সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কালকিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য অধ্যাপিকা তাহমিনা সিদ্দিকী। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কালকিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান শাহীন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক পৌর প্রশাসক আবুল কালাম আজাদ ও কালকিনি পৌর সভার মেয়র এসএম হানিফ সরদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সরদার মোহাম্মদ লোকমান হোসেন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বেলাল সরদার, কালকিনি উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি চায়না খানম, সাধারণ সম্পাদক কোহিনুর সুলতানা, রমজানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বি. এম. ইব্রাহিম মিল্টন, মাদারীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পলাশ বেপারী, কালকিনি উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক অহিদুজ্জামান আব্দুল হাই, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহিন ফকির, কালকিনি উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নয়ন। এছাড়া কালকিনি পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ ও পৌর মহিলা আওয়ামীলীগের বিভিন্ন ওয়ার্ডের নেতারা উপস্থিত ছিলেন।

নিউজটি ২৪৮ বার পড়া হয়েছে ।
Tagged