তারিক আমিন ভূঁইয়ার পদত্যাগপত্র গ্রহণ করেলো ডিএসইর পর্ষদ

সময়: Thursday, August 25th, 2022 8:20:21 pm

নিউজবিজ প্রতিবেদক : দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তারিক আমিন ভূঁইয়ার পদত্যাগপত্র গ্রহণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ আগস্ট) ডিএসইর পরিচালনা পর্ষদ তার পদত্যাগপত্র গ্রহণ করেছে। আগামী দুই সপ্তাহের মধ্যে এ পদত্যাগপত্র কার্যকর হবে।

ডিএসইর চেয়ারম্যান ইউনুসুর রহমান পদত্যাগপত্র গ্রহণের বিষয়টি গণমাধ‌্যমকে নিশ্চিত করেছেন। তিনি জানান, পর্ষদ সভায় তারিক আমিন ভূঁইয়ার পদত্যাগপত্র উপস্থাপনের পর তা গৃহীত হয়েছে।

এর আাগে মঙ্গলবার (২৩ আগস্ট) ডিএসইর চেয়ারম্যান ইউনুসুর রহমানের কাছে ই-মেইলে পদত্যাগপত্র পাঠান ডিএসইর ব্যবস্থাপনা পরিচালক তারিক আমিন ভূঁইয়া। চিঠিতে তিনি আগামী অক্টোবরের শেষে দায়িত্ব থেকে অব্যাহতি নেওয়ার কথা বলেছেন।

আগামী দুই সপ্তাহ পর ভারপ্রাপ্ত এমডি হিসেবে প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) সাইফুর রহমান মজুমদার দায়িত্ব পালন করবেন বলে জানা গেছে।

এদিকে বুধবার (২৪ আগস্ট) ডিএসইর এমডি তারেক আমিন ভূঁইয়ার পদত্যাগ এবং কর্মচারীর পদোন্নতির পুরো তথ্য জমা দেওয়ার নির্দেশ দিয়েছে বিএসইসি। বৃহস্পতিবার (২৫ জুলাই) বিএসইসির চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম ডিএসইর চেয়ারম্যান মোঃ ইউনুসুর রহমানকে এ বিষয়ে আলোচনার জন্য ডেকেন।

নিউজটি ১২৯ বার পড়া হয়েছে ।