পদ্মা সেতুর উদ্বোধনকে ঘিরে উৎসবের আবহে মুন্সীগঞ্জ আ’লীগ

সময়: Thursday, June 16th, 2022 8:14:10 pm

নিউজবিজ্ প্রতিবেদক : ঐতিহাসিক স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনের সময় যত ঘনিয়ে আসছে, ততই যেন আনন্দমুখরিত হয়ে উঠছেন মুন্সীগঞ্জ জেলাবাসী। এই ঐতিহাসিক দিনটিকে স্মরণীয় করে রাখতে জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে নিয়মিত আলোচনা সভা আয়োজন করা হচ্ছে। তাই উৎসবের আবহে রয়েছে মুন্সীগঞ্জ জেলা আ’লীগ।

গত বৃহস্পতিবার (১৬ জুন) এরই ধরাবাহিকতায় পদ্মা সেতুর উদ্বোধন কেন্দ্রিক আয়োজনকে ঘিরে বিভিন্ন কর্ম পরিকল্পনা ও দিক-নির্দেশনা নিয়ে অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাদের সাথে মতবিনিময় সভা করছে জেলা আওয়ামী লীগ।

এ সভায় সভাপতিত্ব করেন জেলা পরিষদ প্রশাসকের কার্যালয়ে মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মো. মহিউদ্দিন। এ সময় সভা পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ মো. লুৎফর রহমান। সভায় পরিচালনায় সার্বিকভাবে সহযোগিতা করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. সোহানা তাহমিনা ও সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন আহাম্মেদ।

এছাড়া মতবিনিময় সভায় জেলা যুব লীগ, ছাত্র লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুব মহিলা আওয়ামী লীগ, মৎস্যজীবী লীগ, তাঁতি লীগ, স্বাধীনতা চিকিৎসা পরিষদ সংগঠনের জেলা পর্যায়ের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দরা অংশ নেয়।

সভার শুরুতে জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ মো. লুৎফর রহমান পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানের জনসভায় যোগদান, ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও সাংগঠনিক বিষয় দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

সভাপতির বক্তব্যে আলহাজ্ব মো. মহিউদ্দিন বলেন, ‘বঙ্গবন্ধুর ঘাতক এবং তাদের অনুসরণকারীরা স্বীকার করছে যে, তারা ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে হত্যা করছে। তাই তারা দম্ভোক্তি দেখিয়ে বলছে, ৭৫ এর হাতিয়ার গর্জে উঠুক আরেকবার। আমাদেরকে রাজপথেই এই ঘাতকদের প্রতিহত করতে হবে। আর ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে আমাদের ব্যাপক অংশগ্রহণ থাকতে হবে। পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার মাদারীপুরের জনসভায় যোগ দেওয়ার বিষয় ব্যাপক প্রস্তুতি গ্রহণ করছে।

নিউজটি ২০৪ বার পড়া হয়েছে ।