প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে সালাম করলেন আবুল হোসেন

সময়: Saturday, June 25th, 2022 5:07:57 pm

নিউজবিজ প্রতিবেদক : স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করেছেন বঙ্গবন্ধুকন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (২৫ জুন) মাওয়া প্রান্তে সুইচ টিপে কোটি মানুষের স্বপ্নে এ সেতুর দ্বার তিনি উন্মোচন করেন।

এ সময় প্রধানমন্ত্রীর পাশেই ছিলেন সাবেক যোগাযোগমন্ত্রী আবুল হোসেন। এ সময় তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে কুশল বিনিময় করে পা ছুঁয়ে সালাম করেন। প্রধানমন্ত্রীও তার মাথায় হাত রেখে আশীর্বাদ করেন।

আবুল হোসেনের বিরুদ্ধে পদ্মা সেতুতে দুর্নীতির অভিযোগ উঠেছিল। তখন তিনি যোগাযোগমন্ত্রীর পদ থেকে পদত্যাগে বাধ্য হন। যদিও পরবর্তীতে পদ্মা সেতুতে দুর্নীতির কোনো প্রমাণ পাওয়া যায়নি।

পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর পেছনে দাঁড়িয়ে ছিলেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, প্রধানমন্ত্রীর কন্যা সায়েমা ওয়াজেদ পুতুল, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, মন্ত্রী পরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, প্রধানমন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা ড. মশিউর রহমান প্রমুখ।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাওয়া প্রান্তে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন। পরে সেখানে পদ্মা সেতুর উদ্বোধনী ফলক উন্মোচন করেন।

এ সময় মাদারীপুর ১ আসনের সংসদ সদস্য জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী, মাদারীপুর ২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুক্তিযোদ্ধা শাহজাহান খান, মাদারীপুর ৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মুক্তিযুদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ উপস্থিত ছিলেন।

এছাড়া মাদারীপুর কালকিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য অধ্যাপিকা তাহমিনা সিদ্দিকী, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন মোল্লা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, মাদারীপুর জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রেহেনা পারভীন লিপা, মাদারীপুর জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সংরক্ষিত সংসদ সদস্য রোকসানা ইয়াসমিন সুইটি, মাদারীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান লতিফ, কালকিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর গোলাম ফারুক মোল্লা, কালকিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, কালকিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান শাহীনসহ বিভিন্ন ইউনিয়নের নেতারা উপস্থিত ছিলেন।

নিউজটি ১৩৪ বার পড়া হয়েছে ।