রূপালী লাইফ ইন্স্যুরেন্সের প্রিমিয়াম আয় বেড়েছে

সময়: Thursday, July 7th, 2022 11:22:38 am

নিউজবিজ প্রতিবেদক : পুঁজিবাজারে বিমা খাতে তালিকাভুক্ত কোম্পানি রূপালী লাইফ ইন্স্যুরেন্স চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিক ও অর্ধবার্ষিক সমাপ্ত সময়ে জন্য অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

বৃহস্পতিবার (৭ জুলাই) ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওয়েবসাইট সূত্রে এই তথ্য জানা গেছে।

চলতি বছরে প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ) কোম্পানিটি ১ কোটি ৫৩ লাখ টাকার প্রিমিয়াম আহরণ করেছে। আলোচ্য সময়ে কোম্পানিটির লাইফ ফান্ডের পরিমাণ দাঁড়িয়েছে ৫২৯ কোটি ৯৮ লাখ টাকা। এর আগের বছর কোম্পানিটি ১ কোটি ২৪ লাখ টাকার প্রিমিয়াম আহরণ করেছে। আলোচ্য সময়ে কোম্পানিটির লাইফ ফান্ডের পরিমাণ দাঁড়িয়েছে ৫০৬ কোটি ৩৩ লাখ টাকা।

চলতি বছরে দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন,২০২২) কোম্পানিটি ৩৫ লাখ টাকার প্রিমিয়াম আহরণ করেছে, যা আগের বছর একই সময়ে ছিল ৫৫ লাখ টাকা। আলোচ্য সময়ে কোম্পানিটির লাইফ ফান্ডের পরিমাণ দাঁড়িয়েছে ৫৩০ কোটি ৩৪ লাখ টাকা। আগের বছর একই সময় লাইফ ফান্ডের পরিমাণ ছিল ৫০৬ কোটি ৮৮ লাখ টাকা।

বছরের ৬ মাসে (জানুয়ারি-জুন,২২) কোম্পানিটির প্রিমিয়াম আয় হয়েছে ১ কোটি ৮৮ লাখ টাকা। আর লাইফ ফান্ডের পরিমাণ দাড়িয়েছে ৫৩০ কোটি ৩৪ লাখ টাকা। আগের বছর একই সময় কোম্পানির প্রিমিয়াম আয় ছিল ১ কোটি ৭৭ লাখ টাকা। আর লাইফ ফান্ডের পরিমাণ ছিল ৫০৬ কোটি ৮৮ লাখ টাকা।

নিউজটি ১০১ বার পড়া হয়েছে ।