৯ কোম্পানির শেয়ার ক্রেতা শূন্য

সময়: Monday, June 27th, 2022 3:06:01 pm

নিউজবিজ প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত ৯টি কোম্পানির শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলেও ক্রেতা পাওয়া যাচ্ছে না। কোম্পানিগুলোর শেয়ারের প্রতি আগ্রহ হারিয়েছে বিনিয়োগকারীরা। সোমবার (২৭ জুন) লেনদেন শুরুর পর কোম্পানিগুলোর শেয়ারে ক্রেতা থাকলেও পরে তাদের আর দেখা মেলেনি।

কোম্পানিগুলো হলো- বার্জার পেইন্টস, ফরচুজ সুজ, পেপার প্রসেসিং, বাংলাদেশ মনোস্পুল পেপার, আনোয়ার গ্যালভানাইজিং, মেঘনা সিমেন্ট, সিনোবাংলা, অগ্রণী ইন্স্যুরেন্স ও প্রগ্রেসিভ লাইফ ইন্স্যুরেন্স।

বার্জার পেইন্টসের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৭৮৭.৭০ টাকায়। সোমবার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৭৫২ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৭৫২ টাকায় লেনদেন হয়েছে।

ফরচুজ সুজের শেয়ারের ক্লোজিং দর ছিল ৯৫.২০ টাকায়। সোমবার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯৬.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯৩.৩০ টাকায় লেনদেন হয়েছে।

পেপার প্রসেসিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৭৭ টাকায়। সোমবার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৭৫.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৭৩.৫০ টাকায় লেনদেন হয়েছে।

বাংলাদেশ মনোস্পুল পেপারের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৬৮.২০ টাকায়। সোমবার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৬৫.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৬৪.৯০ টাকায় লেনদেন হয়েছে।

আনোয়ার গ্যালভানাইজিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪২৪.৯০ টাকায়। সোমবার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪১৭.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪১৬.৫০ টাকায় লেনদেন হয়েছে।

মেঘনা সিমেন্টের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৯.৮০ টাকায়। সোমবার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭১ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬৯.৭০ টাকায় লেনদেন হয়েছে।

সিনোবাংলার শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৭.৯০ টাকায়। সোমবার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫৮.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫৬.৮০ টাকায় লেনদেন হয়েছে।

অগ্রণী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪২.৮০ টাকায়। সোমবার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪২.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪২ টাকায় লেনদেন হয়েছে।

প্রগ্রেসিভ লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭৮.৬০ টাকায়। সোমবার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮২ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮২ টাকায় লেনদেন হয়েছে।

নিউজটি ১১৬ বার পড়া হয়েছে ।
Tagged